ঢাকা, মঙ্গলবার, ৭ মে, ২০২৪

রাজধানীর যেসব এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ থাকবে শনিবার

পাইপলাইনের জরুরি মেরামত কাজের জন্য আগামীকাল শনিবার রাজধানীর বিভিন্ন এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। শুক্রবার (১ মার্চ ) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় তিতাস গ্যাস অ্যান্ড ট্রান্সমিশন কোম্পানি লিমিটেড।


বিজ্ঞপ্তিতে জানানো হয়, শনিবার (২ মার্চ ) দুপুর ১টা ৩০ মিনিট থেকে রাত ৯টা ৩০ মিনিট পর্যন্ত মোট ৮ ঘণ্টা ঢাকা ক্যান্টনমেন্ট, বনানী ডিওএইচএস, আরজতপাড়া, শাহীনবাগ এলাকার সব শ্রেণির গ্রাহকের গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। এ ছাড়া এ সময়ে আশপাশের এলাকায় গ্যাসের স্বল্পচাপ বিরাজ করতে পারে।গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য বিজ্ঞপ্তিতে দুঃখ প্রকাশ করে তিতাস কর্তৃপক্ষ।


এর আগে বুধবার (২৮ ফেব্রুয়ারি) রাজধানীর বিভিন্ন এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ রাখে তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড।


তিতাস জানিয়েছিল, ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে রুট অ্যালাইনমেন্টের মধ্যে ইউটিলিটি প্রতিস্থাপন বা অপসারণ প্রকল্পের জন্য এ গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। মঙ্গলবার পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে প্রতিষ্ঠানটি।


তিতাসের বিজ্ঞপ্তিতে বলা হয়, বুধবার সকাল ৯টা থেকে দিবাগত রাত ১২টা পর্যন্ত মগবাজার, নয়াটোলা, মধুবাগ, তেজগাঁও, হাতিরঝিল, মীরেরবাগ, গাবতলি, গ্রিনওয়ে, পেয়ারাবাগ ও ইস্কাটনের দিলু রোডসংশ্লিষ্ট এলাকায় সব শ্রেণির গ্রাহকের গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

ads

Our Facebook Page